শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ভোমরা স্থল বন্দর আকর্ষণীয় বন্দরে পরিণত হবে:নৌ পরিবহন প্রতিমন্ত্রী

ভোমরা স্থল বন্দর আকর্ষণীয় বন্দরে পরিণত হবে:নৌ পরিবহন প্রতিমন্ত্রী

মতিহার বার্তা ডেস্ক :  নৌ পরিবহন ও স্থল বন্দর মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, পদ্মা সেতু চালু হওয়ার আগেই ভোমরা বন্দর সড়ক চার লেনে উন্নীত করা হবে। আর এই সেতু চালু হলে ভোমরা স্থল বন্দর আকর্ষণীয় বন্দরে পরিণত হবে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের উন্নয়ন ও পরিচালনায় গতিশীলতা আনয়নে অনুষ্ঠিত উপদেষ্টা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

সভায় স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন চক্রবর্তীর সভাপতিত্বে আলোচনায় অংশ নেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, কাস্টমস কমিশনার মোস্তবা আলী, সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক গোলাম মহিউদ্দিন খন্দকার, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহমেদ, সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালক মনিরুল ইসলাম মিনি, ভোমরা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আরাফাত হোসেন প্রমুখ।

মতিহার বার্তা ডট কম – ২৬ সেপ্টেম্বর, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply